যশোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম দিনে আলোচনা সভা ও কেক কাটলেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ

35
এস. এম. শফিক, যশোর (৭১৮) প্রতিনিধি:
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ এর কার্য নির্বাহী সংসদের সভাপতি ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য অ্যাডভোকেট মোঃ শহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ জিয়াউল হক চৌধুরী বাবুর নির্দেশে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ যশোর জেলা শাখার উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করা হয়।
গতকাল সোমবার (২৮.০৯.২০২০) যশোর আইনজীবী সমিতির এক নম্বর ভবন অডিটোরিয়ামে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ জেলা শাখার সভাপতি মশিয়ার রহমান শান্ত। সাধারণ সম্পাদক মীর ফিরোজের উপস্থাপনায় উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এবং পিপি এড. মোঃ ইদ্রিস আলী, বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন এপিপি এড. আবু সেলিম রানা, এড. আলতাফ হোসেন, এড. মাহবুব সরকার লালু, এড. হাফিজুর রহমান।
এছাড়া আরো উপস্থিত ছিলেন শহীদ মশিয়ূর রহমান ‘ আইন মহাবিদ্যালয় শাখার সভাপতি মোঃ আসাদুল বিশ্বাস আসাদ এবং সাধারণ সম্পাদক মোঃ কোরবান আলি সনি, সহ-সভাপতি এলতাজ উদ্দিন রানা, সহ-সভাপতি মিষ্টি, যুগ্ম সাধারণ সম্পাদক মোছাঃ ফাতেমা খানম ও সালাউদ্দিন কবির তুষার, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান সুইট, সালাউদ্দিন আমিন, শীতল, সহ-ছাত্রী বিষয়ক সম্পাদক লিটা, আজিজুল মৃধা, জেলা শাখার সহ সাংগঠনিক সম্পাদক মোঃ ইমরান আলী সহ জেলা ও কলেজ শাখার নেতৃবৃন্দ।