উজ্জ্বল আহামেদ এর সহযোগিতায় এক দল ছাত্রলীগ কর্মী নিয়ে বাশের সাঁকো নির্মান।

13
রিপোর্টারঃ ডিপঃ কৃষিবিদ — এ.আর রহমান
আই ডি নং ৭৩১
দেলদুয়ার প্রতিনিধি
আজ দেলদুয়ার উপজেলায় এলাসিন ইউনিয়ন সিংহরাগী টু আবাদপুর কাচা রাস্তায় দীর্ঘ দিনের পানিবন্ধি রাস্তা প্রতিদিন হাজার হাজার মানুষের চলাচলের সুবিধার কারণ হয়ে দাঁড়িয়ে ছিল। তাই বিষয়টি নজরে আসেন।
সহ সভাপতি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা, মুশুরিয়া গ্রামের ছেলে উজ্জ্বল আহামেদ এর। একদল তরুণ ছাত্রলীগ কর্মী নিয়ে নিজস্ব তহবিল থেকে বাঁশের সাকো নির্মান করে জনগণের দুর্ভোগ কমাতে সাহায্য করেন।
বর্তমানে বৃষ্টির কারনে পানি বেড়ে গেছে ফলে কষ্ট বেড়ে দুর্ভোগ নতুন করে সৃষ্টি হয়েছে। উজ্জ্বল আহামেদ এর সাথে মুঠো ফোনে কথা বলে জানতে পারি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক গোলাম রব্বানী এর পরামর্শ ও নির্দেশ অনুযায়ী জনগণের চলাচলের অসুবিধা বিবেচনা করে বাঁশের সাকো তৌরি করেছেন।
আবাদপুর সিংহরাগী বাসী এতে অনেক খুশি।
সার্বিক সহযোগীতা করেছেন ছাত্রলীগ নেতা আরিয়ান পাবেল। নাছির সিকদার।
যুবলীগ নেতা ছরোয়ার, সজিব, যুবলীগ নেতা শফি সহ অনেকে সেচ্ছায় শ্রম দিয়ে সিংহরাগী আবাদপুর বাসী সহ শত শত পথচারীর দুঃখ কষ্ট লাগব করেছে এলাকাবাসীর।
উজ্জ্বল আহামেদ বলেছেন এই রকম অনেক বাঁশের সাকো এলাসিন ইউনিয়নে করেছেন। জনগণের কথা চিন্তা করে। এবং তার উন্নয়নের ধারা সবসময় অব্যাহত থাকবে সবসময়।
উজ্জ্বল আহামেদ বিডি ইউনিয়ন নিউজ কে জানিয়েছেন যে করোনা মহামারি তে অসহায় গরীব কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী চাল, ডাল তৈল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য শত শত পরিবারের মধ্যে দিয়েছেন।