কেন্দ্রীয় কৃষক লীগ কমিটির কার্যনির্বাহী পরিষদের সম্পাদকমণ্ডলীতে যায়গা পেলেন নালিতাবাড়ির সন্তান রাশিদা চৌধুরী

94
শেরপুর প্রতিনিধি ঃ-৮৩১
বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী পরিষদের সম্পাদকমন্ডলীতে জায়গা পেলেন নালিতাবাড়ীর সন্তান রাশিদা চৌধুরী। রাশিদা চৌধুরী নালিতাবাড়ী উপজেলার নন্নী বাজারস্থ মরহুম ডাঃ হায়দার আলী চৌধুরীর কন্যা এবং বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য ডাঃ বিল্লাল হোসেন চৌধুরী, কেন্দ্রীয় বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ চলচ্চিত্র বিষয়ক সম্পাদক জুলহাস চৌধুরী পলাশ, চলচ্চিত্র পরিচালক সমিতির নেতা সাবেক সাংগঠনিক সম্পাদক বজলুর রাশেদ চৌধুরী,ও নন্নীর স্থানীয় চিকিৎসক ডাঃ ফিরোজ চৌধুরীর সহোদর বোন। তিনি ঢাকায় বসবাস করে কেন্দ্রীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।
সূত্র জানায়, আওয়ামী লীগের সহযোগী এ সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনের প্রায় ১১ মাস পর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ১১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদনে স্বাক্ষর করলে পর আজ সোমবার (১৯ অক্টোবর) গণমাধ্যমে তা প্রকাশিত হয়। পূর্ণাঙ্গ কমিটির ওই তালিকায় রাশিদা চৌধুরী সহ-মহিলা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।
এদিকে কেন্দ্রীয় কৃষক লীগের কার্যনির্বাহী কমিটিতে রাশিদা চৌধুরী স্থান পাওয়ায় তার পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সংসদ সদস্য ও সাবেক সফল কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এবং কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি সমীর চন্দ ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুমকে অভিনন্দন জানানো হয়েছে। রাশিদা চৌধুরীকে অভিনন্দন জানিয়ে শুভ কামনা করেছেন নালিতাবাড়ীর আওয়ামী লীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।