ওসমানীনগরে অনলাইন প্রেসক্লাবের স্মরণ সভা অনুষ্টিত

12
এমদাদুর রহমান খান(৮৩৭)
ওসমানীনগর(সিলেট) সংবাদদাতাঃ সিলেটের ওসমানীনগরে উপজেলা অনলাইন প্রেসক্লাবের উদ্যেগে সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক আজিজ আহমদ সেলিম এবং যুক্তরাজ্য প্রবাসী ওসমানীনগর উপজেলার কৃতি সন্তান বিশিষ্ট কমিউনিটি নেতা প্রবাসী এডুকেশন ট্রাষ্টের সাবেক সভাপতি মরহুম আবদুস সালিক স্মরণে এক সভা অনুষ্টিত হয়েছে।
২১ অক্টোবর বুধবার দুপুরে ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে ক্লাবের সভাপতি শেখ ফয়ছল আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক উজ্জল দাশের পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লেখক ও গবেষক আব্দুল হাই মোশাহিদ, পবিস-১ এর ওসমানীনগর ডাইরেক্টর কামরুল ইসলাম,সদস্য সুকুমার দেবনাথ, ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মলয় চক্রবর্তী, বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউপির সাবেক চেয়ারম্যান নাজির উদ্দীন ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক,শরীফ আহমদ চৌধুরী, দপ্তর সম্পাদক ফজলু মিয়া, সাংস্কৃতিক সম্পাদক এমদাদুর রহমান খান প্রমূখ। সভায় শেষ বিকেলের গল্পের লেখক মরহুম আবদুস সালিক ও সাংবাদিক আজিজ আহমদ সেলিমের জীবন ও কর্ম নিয়ে স্মৃতিচারন করা হয়।
পরিশেষে সদ্য প্রয়াত ব্যাক্তিদ্বয়ের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়েছে।