ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান সাংবাদিক রফিকুল হাসান সোহাগ এর সফলতার গল্প ।

12
মোঃ আরিফ ইমতিয়াজ
আইডি নং -৪২৩ ,
আশুগঞ্জ , ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক মুহাম্মদ রফিকুল হাসান সোহাগ স্যাটেলাইট টেলিভিশন জবস টিভির ষ্টাফ রিপোর্টার মনোনীত হয়েছেন।
জবস টিভির চেয়ারম্যান মাসুম চৌধুরী এ নিয়োগ প্রদান করেন। উল্লেখ্য সাংবাদিক রফিকুল হাসান – সোহাগ ১৯৯৩ ইং সাল থেকে সাংবাদিকতা পেশায় জরিত।
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদন পত্রিকার মধ্যদিয়ে তার সাংবাদিকতার জগতে হাতেখড়ি। জাতীয় পত্রিকা দৈনিক সন্ধারবানী, দৈনিক মাতৃছায়া, দৈনিক এই আমার দেশ পত্রিকায় ষ্টাফ রিপোটার্স ও জেলা প্রতিনিধী হিসেবে দায়িত্ব পালন করেন। সেই সাথে তিনি Stv News bd এর ব্রাহ্মনবাড়িয়া জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন।
এছাড়া ও তিনি বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে সততা ও সাহসের সাথে কাজ করে যাচ্ছেন, পথিক নিউজ ডটকম এর সহ সম্পাদকের দায়িত্ব ও পালন করেন এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার শীর্ষ পত্রিকা তিতাস বার্তার বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
সাংবাদিক রফিকুল হাসান সোহাগ, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির সাধারণ পরিষদের সদস্য ও জেলা কমিটির সাধারন সম্পাদক। জবস টিভির মাধ্যমে স্যাটেলাইট টেলিভিশনে তার জীবনের প্রথম পথচলা।
আমরা ব্রাহ্মণবাড়িয়ার যুব সাংবাদিক ও তরুণ সমাজ তার দীর্ঘ সাংবাদিকতা জীবনের সফলতা কামনা করছি। সেইসাথে তার বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের অসংগতি দুরহয়ে সুসম সমাজ বিনির্মাণে নিয়ামক ভুমিকা রাখবে এই আশাবাদ ব্যক্ত করছি। তার জন্য রইল অনেক অনেক শুভকামনা।
ছবিতে থাকতে পারে: 1 জন, দাড়ি