আশুগঞ্জে সর্বস্তরের জনতার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভা অনুষ্টিত

13
মোঃ আরিফ ইমতিয়াজ, আইডি নং ৪২৩
আশুগঞ্জ ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সর্বস্তরের জনতার ফ্রান্সে মহানবী (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে বিরাট বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।
মিছিলটি আশুগঞ্জের বিভিন্ন সড়কে প্রদক্ষিণ করে আশুগঞ্জ জামিয়া ইসলামিয়া ইমদাদুল উলুম মাদ্রাসার কাছে এসে শেষ হয়। তাতে আশুগঞ্জের বিভিন্ন মাদ্রাসা,স্কুল কলেজের ছাত্র,ব্যবসায়ী ও সাধারণ জনগন অংশ নেয়।
জামিয়া ইসলামিয়া দারুল উলূম সোহাগপুর মাদ্রাসার মোহতামিম আলহাজ্জ হাফেজ শাহআলম চৌধুরী সাহেব এর সভাপতিত্বে মিছিলে বক্তব্য রাখেন , আশুগঞ্জ জামিয়া ইসলামিয়া ইমদাদুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল আশুগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের সম্মানিত খতিব আশুগঞ্জ উপজেলা ইমাম পরিষদের সেক্রেটারি মুফতী উবায়দুল্লাহ মাদানী,
আশুগঞ্জ সারকারখানা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আব্দুর রহিম, সোহাগপুর মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আঃ আওয়াল, মৈশাইর মাদ্রাসার আঃ জলিল, বাহাদুরপুর মাদ্রাসার মাওলানা হাফেজ আব্দুল্লাহ, চর-চারতলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল মুফতি আতাউর রহমান ইয়াছিন আহম্মেদ, মাওলানা হোসাইন আহম্মেদ, মাওলানা ইব্রাহিম , আশুগঞ্জের সামাজিক সংগঠন খেদমতে ইনসান এর সদস্য বৃন্দ , আশুগঞ্জ উপজেলার প্রেসক্লাবের সভাপতি সহ অনেকে।
বক্তারা ফ্রান্সের সকল পণ্য বয়কটসহ বাংলাদেশের প্রধানমন্ত্রী কে এই ন্যাক্কার জনক ঘটনার জন্য রাষ্টীয় ভাবে নিন্দা জানানোর আহ্বান জানান। বক্তারা আরো বলেন ফ্রান্সের সরকার প্রধান প্রকাশ্যে ক্ষমা না চাইলে বিশ্বব্যাপী আমাদের ইসলামী আন্দোলন চলবেই চলবে ইনশাআল্লাহ