কেন্দ্রীয় যুবলীগের সদস্য হলেন বাঘারপাড়ার আবদুল্লাহ্ রানা

60

এস. এম. শফিক, যশোর (৭১৮) প্রতিনিধি: যশোরের বাঘারপাড়ার কৃতি সন্তান মো. আব্দুল্লাহ রানা কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি উপজেলার জহুরপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের মৃত ডা. আবু সিদ্দিকের ছেলে।

শনিবার (১৪ নভেম্বর) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়।

আব্দুল্লাহ রানা ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগসহ বিভিন্ন দায়িত্ব পালন করেছেন। ২০০৪ সালে তার রাজনীতির শুরু বাঘারপাড়ার খাজুরা সরকারি শহীদ সিরাজুদ্দীন হোসেন কলেজ ছাত্রলীগের সদস্য হয়ে। এরপরে ২০০৭ সালে ঢাকা মহানগর নিউ মডেল বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের মার্কেটিং বিভাগের সভাপতি ও পরে ২০০৮-২০১০ সাল পর্যন্ত ওই বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। সর্বশেষ ২০১০-২০১৫ সাল পর্যন্ত দক্ষতার সাথে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করায় কেন্দ্রীয় যুবলীগের সদস্য নির্বাচিত হয়েছেন তরুণ এই রাজনীতিক।

কেন্দ্রীয় যুবলীগের সদস্য নির্বাচিত হওয়ায় মো. আব্দুল্লাহ রানাকে বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন সাধারণ সম্পাদক বিএম শাহাজালাল।