গোপালগঞ্জের নতুন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম

228
গোপালগঞ্জ জেলা প্রতিনিধি হাবিবুর রহমানের রিপোর্ট, আইডি নং-৯১২:
 গোপালগঞ্জ জেলায় পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেয়েছেন আয়েশা সিদ্দিকা, পিপিএম। এছাড়া গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খানকে সিআইডিতে বদলি করা হয়েছে।
এদিকে, পুলিশ সুপার (এসপি) পদ মর্যাদার ২৫ কর্মকর্তাকে বিভিন্ন স্থানে বদলি করা হয়েছে। বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পৃথক চারটি প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বার্থে জারি করা এই আদেশ অবিলম্বে কার্যকর হবে। তবে ইতোমধ্যে ইউনিয়ন ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষিত জেলাগুলোর কর্মকর্তাদের বদলির আদেশ নির্বাচন সম্পন্ন হওয়ার পর নির্বাচনি বিধিমালা অনুযায়ী কার্যকর হবে।
বদলি হওয়া কর্মকর্তারা হচ্ছেন, রাঙ্গামাটি জেলার পুলিশ সুপার মো. আলমগীর কবীরকে পুলিশ সদর দপ্তরের এআইজি, বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলামকে সিআইডির সদর দপ্তরে, কুমিল্লা জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ কমিশনার, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামকে পুলিশ সদর দপ্তরে এআইজি, গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খানকে সিআইডিতে, মাগুরার পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ানকে সিআইডিতে, ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামানকে এসপিবিএন-এ, রাজবাড়ির পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে সিআইডিতে বদলি করা হয়।
অপর এক প্রজ্ঞাপনে বদলি ও পদায়ন করা হয় আরো ৯ জনকে। তারা হলেন, সিআইডির পুলিশ সুপার সৈয়দ জান্নাত আরাকে কুড়িগ্রামের পুলিশ সুপার, ডিএমপির উপ কমিশনার মীর মোদদাছছের হোসেনকে রাঙ্গামাটির পুলিশ সুপার, বরিশাল মহানগর পুলিশের উপ কমিশনার মুহাম্মদ জাহাঙ্গির মল্লিককে বরগুনার পুলিশ সুপার, এসপিবিএনএ’র পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়াকে মৌলভী বাজারের পুলিশ সুপার, পুলিশ সদর দপ্তরের এআইজি মোহাম্মদ জহিরুল ইসলামকে মাগুরা জেলার পুলিশ সুপার, এআইজি মোহাম্মদ জাহাঙ্গির হোসেনকে ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার, এআইজি আয়েশা সিদ্দিকাকে গোপালগঞ্জের পুলিশ সুপার, পুলিশ স্টাফ কলেজের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী শেরপুরের পুলিশ সুপার ও খুলনা মহানগর পুলিশের উপ কমিশনার এম এম শাকিলুজ্জামানকে রাজবাড়ির পুলিশ সুপার হিসেবে বদলি ও পদায়ন করা হয়।
তৃতীয় প্রজ্ঞাপনে আরো চার জনকে বদলি ও পদায়ন করা হয়। নৌ পুলিশের পুলিশ সুপার মো. আবদুল্লাহ আরেফকে খুলনা রেঞ্জে পুলিশ সুপার, ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ হেমায়েতুল ইসলামকে হবিগঞ্জের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট, সিআইডির পুলিশ সুপার তাসমিয়াহ তাহলীলকে পুলিশ সদর দপ্তরের এআইজি, কক্সবাজারের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট মো. তারিকুল ইসলামকে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক হিসেবে বদলি করা হয়।
চতুর্থ প্রজ্ঞাপনে আরো চার জনকে বদলি ও পদায়ন করা হয়। তারা হচ্ছেন, মৌলভী বাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদকে কুমিল্লার পুলিশ সুপার, বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেনকে বরিশাল জেলার পুলিশ সুপার, কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানকে পাবনার পুলিশ সুপার ও শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমকে গাজীপুর জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়