রাণীশংকৈলে মহান বিজয় দিবস পালিত

8
হুমায়ুন কবির, আইডি নং ৭৩৩ রাণীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় সারা দেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়।
এ উপলক্ষে এ দিন ভোরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মুক্তিযুদ্ধের স্মারক খুনিয়াদিঘিতে উপজেলা প্রশাসনসহ আ’লীগ ও বিএনপি’র অঙ্গ সংগঠন, প্রেসক্লাবসহ অন্যান্য সংগঠন ও প্রতিষ্ঠান পুষ্পার্ঘ অর্পণ করে।
সকাল সাড়ে ন’টায় উপজেলা চত্বরে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জাতীয় সংগীত পরিবেশিত হয়। এবং উপজেলা পরিষদ পুকুর পাড়ে বিজয়ের ৪৯ তম বৎসর উদযাপনের লক্ষে ৪৯ টি বিভিন্ন ফলদ ও বনজ বৃক্ষ রোপন করা হয়। পরে উপজেলা হলরুমে সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম,ওসি এস এম জাহিদ ইকবাল, কৃষি কর্মকতা সঞ্চয় দেব নাথ, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, হবিবর রহমান, মোতালেব হোসেন ও বিদেশি চন্দ্র রায়,
প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা আবিদা সুলতানা,প্রেস ক্লাব( পুরাতন) সভাপতি কুসমত আলী, প্রেসক্লাব সভাপতি ফারুক হোসেন প্রমুখ । এছাড়াও অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক নেতাকর্মী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন । পরে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে দুই শতাধিক কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ- সহকারি কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম।